শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

আপডেট
ময়মনসিংহ-৩ আসনে জয়ী নৌকার নিলুফার আনজুম

ময়মনসিংহ-৩ আসনে জয়ী নৌকার নিলুফার আনজুম

ময়মনসিংহ  অফিস: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ আসনের স্থগিত ভোট শেষে নৌকা প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম জয় পেয়েছেন। এ নিয়ে জাতীয় সংসদে আওয়ামী লীগের সদস্য সংখ্যা দাঁড়ালো ২২৩ জন।শনিবার (১৩ জানুয়ারি) স্থগিত কেন্দ্রে ভোটগ্রহণে বেশি ভোট পাওয়ায় জয় লাভ করেন নিলুফার আনজুম।

ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম জানান, ৭ জানুয়ারি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের সময় একটি কেন্দ্রে অনিয়মের কারণে ভোটগ্রহণ বাতিল করে ইসি। গৌরিপুরের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় নামের ওই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। এর মধ্যে নিলুফার আনজুম পেয়েছেন এক হাজার ২৯৫ ভোট। আগে পেয়েছিলেন ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে আগে পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। আর আজ পেয়েছেন ৩৫৫ ভোট।

৭ জানুয়ারি নির্বাচনে ৩০০ আসনে ভোটগ্রহণের কথা থাকলেও বৈধ এক প্রার্থীর মৃত্যুর কারণে নওগাঁ-২ আসনে নির্বাচন বাতিল করে ইসি। ভোট হয় ২৯৯ আসনে।ময়মনসিংহ-৩ আসনের ফলাফল ওই একটি কেন্দ্রের অনিয়মের কারণে স্থগিত রাখা হয়েছিলো। আর পুনঃতফসিল অনুযায়ী, নওগাঁ-২ আসনে নির্বাচন হবে ১২ ফেব্রুয়ারি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |